আবারও

নতুন (এপ্রিল ২০১২)

suma
  • ১৯
  • 0
  • ১৩
আজ নুতন শিশুর জন্ম বলে এত আনন্দ !
সব ভুলে হয় কি অনন্য ?
নতুনেরে বলে হায় হায় ,একি বদল !
বদল হলেও সে কি বদল ,
জন্ম হলেও একি জনম?
বৃথা পথে ঘুরে ঘুরে ,
আবারও মনে পরে ।
পুরানো তব বলে এ যে আনন্দ !
ঘুরে ঘুরে আবার যে এলে ?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Jontitu পুরানো তব বলে এ যে আনন্দ ! ঘুরে ঘুরে আবার যে এলে ? >>> ভালো লাগলো।
Meshkat আসলে যতটা আগ্রহ নিয়ে শুরু করেছিলাম তা শেষে গিয়ে ফিকে হয়ে গেল। নতুনেরে বলে হায় হায় ,একি বদল !/বদল হলেও সে কি বদল ,/ এই লাইনে কেমন যেন ছন্দ পতন হয়ে গেল। তবে লেগে থাকুন। মেঘের আড়াল হতে দিনের সুয্যি হেঁসে উঠতে সময় লাগবে না। শুভ কামনা।
মোহন চৌধুরী নতুন এলো বলে................ ভালো লাগলো
শাহ আকরাম রিয়াদ বেশ ছোট করে সুন্দর কবিতা লিখেছেন। পড়ে ভাল লাগল।
সেলিনা ইসলাম আমার মনে হয় একমাত্র ফ্যাশন আর স্টাইল ছাড়া আর কিছুই নতুন রূপে ঘুরে ফিরে আসছে না ...যা কিছু আসছে তা নতুন রূপেই ...আরো সুন্দর ও সাবলীল লেখা পাবার প্রত্যাশায় অনেক শুভকামনা রইল ।
বিন আরফান. কবিতা হয় নাই, হয় নাই. হাহাহা.
সূর্য কবিতায় পুরো ভাবনার প্রতিফলন পাইনি। দ্বিতীয় থেকে পঞ্চম লাইন পর্যন্ত আবেগ /প্রশ্নের রেশ বা উত্তর কবিতায় খুজে পাওয়া যায় না। আর একটু খোলাশা করার দরকার ছিল ভাবনার প্রকাশ।

০৬ জুলাই - ২০১১ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "নগ্নতা”
কবিতার বিষয় "নগ্নতা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ মে,২০২৪